নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
অ্যাম্বুলেন্সর ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহী মামাতো-ফুফাতো ভাইয়ের

অ্যাম্বুলেন্সর ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহী মামাতো-ফুফাতো ভাইয়ের

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মুছাবীয়ার মাজারের দক্ষিণ পাশে হক ফিডের সামনে অ্যাম্বুলেন্সর ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহী মামাতো-ফুফাতো ভাইয়ের।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিরাজ এবং ফারুক।
এদিকে নিহত মিরাজ এবং ফারুক সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই। ওই দুজনের বাড়ি পার্শ্ববর্তী উপজেলার ফটিকছড়ি সুন্দরপুর ও সমিতিরহাট ইউনিয়নে বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অসুস্থ রোগী নিয়ে নগরীমুখী বেপরোয়া গতির অ্যাম্বুলেন্স নাজিরহাটগামী মোটরসাইকেলকে ধাক্কা দিলেই ঘটনাস্থলে বাইক আরোহী দুইজনের মৃত্যু হয়।

নাজিরহাট হাইওয়ে পুলিশের এসআই আনিস বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসেছি। গুরুত্বর আহত দুইজন কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও চালক কে আটক করা হয়েছে। পরর্বতীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে লাশ হস্তান্তর করা হবে। আমরা ঘটনাস্থলে আছি।

নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডাঃ আনোয়ারুল আজিম চৌধুরী বলেন, ফরহাদাবাদের নুরাআলী মিয়ারহাটে মোটরসাইকেল ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে গুরুত্বতর আহত অবস্থা দুই যুবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের আনার আগেই দুইজনের মৃত্যু হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com